বার্তা পরিবেশক:

কক্সবাজার সদরের চৌফলদন্ডীতে পূর্ব শত্রুার জের ধরে এক যুবককে তুলে নিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে চৌফলদন্ডী উচ্চ বিদ্যালয় ও সবুজবাগ একাডেমি মাঠ থেকে মুখ চেপে ধরে তাকে অকস্মাৎ তুলে নিয়ে যায় তারা। বিসিকের লবণ প্রদর্শনী মাঠের গুদামের আড়ালে নিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়।

আহত মিজানুর রহমান সাগর (১৮) কক্সবাজারের চৌফলদন্ডী খামারপাড়ার শামসুল আলমের ছেলে।
প্রহারে তার বাম হাতের হাড ভেঙেছে। ফেটেছে মাথার পেছনের দুটি অংশ।

আহতের বড় ভাই শাহজাহান বলেন, আমার ছোট ভাই সাগর চট্টগ্রামে থাকে। সম্প্রতি অসুস্থ হওয়ায় গত শুক্রবার সন্ধ্যায় বাড়ি আসে সে। শনিবার সকালে চৌফলদন্ডী উচ্চ বিদ্যালয় ও সবুজবাগ একাডেমি মাঠে ঘাস লাগানোর কাজ চলছিল। দুপুরের পর সেখানে যান অসুস্থ সাগর। বিকেল ৫টার দিকে কাজ শেষ করে সবাই যার যার মতো চলে যায়। সাগরও চলে যাবার পথে অকস্মাৎ খামার পাড়ার পূর্বপাড়ার আবদুল্লাহ, শাহীন, রায়হান, বাদশাসহ আরো কয়েকজন তাকে পেছন থেকে মুখ চেপে ধরে নিকটবর্তী বিসিকের লবণ প্রদর্শনী গুদামের পেছনে নিয়ে যায়। সেখানে তাকে কয়েকজন চেপে ধরেন এবং বাকিরা অমানবিক ভাবে প্রহার করে। প্রহারের পর তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা কালে সাগর চিৎকার দেয়। চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে প্রহারকারিরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে স্থানীয় ফার্মেসীতে এনে প্রাথমিক চিকিৎসার পর রাতে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়।

হাসপাতালের বরাত দিয়ে শাহজাহান আরো জানান, অত্যাধুনিক প্রহার যন্ত্র দিয়ে মেরে সাগরের বাম হাত ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। প্রহারে মাথার পেছনে দু,জায়্গায় ক্ষত জখম হয়েছে। দিতে হয়েছে একাধিক সেলাই। তার হাতে অস্ত্রোপচার করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। পূর্ব শত্রুতার জেরে তার ভাইকে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ মিয়া তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জেরে সাগরকে তুলে নিয়ে প্রহার করে রক্তাক্ত জখম করা হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শাহীন আবদুর রহমান বলেন, হাতে ও মাথায় আঘাত নিয়ে সাগর নামে এক যুবককে ভর্তি করা হয়েছে। তার হাতে অস্ত্রোপচার দরকার হতে পারে।