জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি : 
কোভিড-১৯ ও প্রাকৃতিক দূর্যোগে নাইক্ষ্যংছড়িতে ক্ষতিগ্রস্ত ৬০০ পরিবারকে জরুরী খাদ্য সহায়তা হিসেবে নগদ ২০ হাজার করে অনুদান দেয়া হয়েছে। বেশ কিছু শাড়ি, লুঙ্গি গ্যাসের সিলিন্ডারসহ চুলাও দেওয়া হয়। উপহার সামগ্রী হিসেবে চাউল ,তেল, ডাল, লবণ, আলু প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে ঘুমধুম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর কারণেই ক্ষতিগ্রস্ত মানুষজন সহায়তা পাচ্ছে। সহায়তা আগামীতে অব্যাহত থাকবে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো:শফিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন- বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর কুদ্দুস, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরফাত রহমান নির্বাহী প্রকৌশলী মো: জিল্লু রহমান, নাইক্ষ্যংছড়ি নির্বাহী অফিসার সালমা ফেরদৌস, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা পরিষদ সদস্য লক্ষিপদ দাশ, জেলা পরিষদ সদ্স্য ক্যানোওয়ান চাক, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন, মাননীয় মন্ত্রী মহোদয়ের ছেলে ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রবিন বাহাদুর, জেলা ছাত্র লীগের সভাপতি কাউছার সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু তাহের কোম্পানি, সহসভাপতি ও সাবেক চেযারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সহসাধাণ সম্পাদক মো: ইমরান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা।

স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্তকরণের মাধ্যমে স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী অসহায় মানুষের কাছে পৌঁছে দিতে আমরা দৃঢ় অঙ্গীকারাবদ্ধ বলেন অনুষ্ঠানের সভাপতি ধ্যাপক শফিউল্লাহ।