জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি
নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কেক কেটে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে বুধবার( ২৩ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা অাওয়ামী লীগের নিজেস্ব নতুন অাফিসে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইমরান এর পরিচালনায় বক্তব্য রাখেন বান্দরবান জেলা পরিষদ সদস্য ও উপজেলা অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. ক্যানোওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মংলা ওয়ে মার্মা ডা: সিরাজ হক, যুগ্ন সাধারণ সম্পাদক অাবু তাহের বাহাদুর, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি অাব্দুস সাত্তার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নুরুল অাবছার ইমন, যুবলীগের সহসভাপতি মো: হোসেন, সাধারণ সম্পাদক অালী হোসেন,
কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল প্রমূখ।

প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শফিউল্লাহ বলেন, অাওয়ামী লীগের নীতি ও অাদর্শকে ধারন করে দলকে অারও এগিয়ে নিতে হবে, এই দলের অর্জন অনেক বেশী। ভাষা আন্দোলন, স্বাধীনতা, মুক্তিযুদ্ধ এবং সকল গণতান্ত্রিক আন্দোলনে আওয়ামী লীগ অংশ নিয়ে জনগনের দলে পরিণত হয়েছে। তিনি অারো বলেন, এই দলের কান্ডারী হিসাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ অন্য যারা দায়িত্ব পালন করেছেন তাদের পথ অনুসরন করে যেতে হবে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগ এখন রাষ্ট্রীয় ক্ষমতায়। আর এর নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

এ-র আগে কেক কেটে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশ ও জাতির কল্যাণে মোনাজাতের মাধ্যমে দোয়া পরিচালনা করা হয়।