আবুল কালাম, চট্টগ্রাম :

বন্দরনগরী চট্টগ্রামের নয়াবাজার বিশ্বরোড থেকে শুরু করে নগরীর বিভিন্ন এলাকায় একটু বৃষ্টি হওয়ার কারণে নিচু এলাকা রাস্তাগুলি তলিয়ে গেছে ফলে জনদুর্ভোগে ঈদ আনন্দে ঘোরাঘুরি মানুষ ও পথচারীরা।

শুক্রবার (১৪ মে)দুপুর একটার দিকে সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়।
পবিত্র ঈদ-উল-ফিতরের ঘরে ফেরা মানুষ শূন্য নগরীর রাস্তাঘাট। এরপরেও ঈদে হাজারো মানুষ আনন্দ উপভোগ করার জন্য এদিক-ওদিক যাতায়াত করার জন্য বের হইয়ে তাদের আনন্দ জলাবদ্ধতায় বন্দি হয়ে পড়েছে।
এমন অবস্থায় একজন পথচারী বলেন,সকাল ঈদের নামাজের পরে ঘন্টা দুইয়ে টানা বৃষ্টি হওয়ার কারণে। বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয় তুই কষ্ট পাইতেছি যাতে আমাদের পবিত্র ঈদুল ফিতরের আনন্দ টাই মাটি হয়ে যাচ্ছে।
আমাদের একটাই দাবি থাকবে সামনে বর্ষা মৌসুম এই জলাবদ্ধতা আরো ব্যাপক হারে সৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। এই জলাবদ্ধতা যেন সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখার জন্য। বর্তমান মেয়র রেজাউল করিম কে দৃষ্টি আকর্ষণ করার অনুরোধ জানাচ্ছি।
একজন সিএনজি ওয়ালা বলেন আজ ঈদের দিনে যাত্রী নিয়ে বের হয়ে পথে পথে দুর্ভোগ পোহাতে হচ্ছে আমাদের এত পানি সমস্ত রাস্তাঘাট নির্মাণ কাজ করাতে জলাবদ্ধতার সৃষ্টি হলো এই জলাবদ্ধতার যেন অতি দ্রুত নিরসন করে সেই ব্যবস্থা করার জন্য প্রশাসন থেকে শুরু করে মেয়র মহোদয় কে অনুরোধ অনুরোধ জানাচ্ছি আমরা।