আবুল কালাম, চট্টগ্রাম :

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, পবিত্র রমজান মাস শেষ হবার আর মাত্র কয়েকটি দিন বাকি। এখনই হিসাব মিলাতে হবে। এই ক্ষমা ও পূণ্য লাভের মাসে আমাদের সংগ্রহ কতটুকু ? খোদার কাছ থেকে কি নিজেকে মাফ করিয়ে নিতে পেরেছি ? বিজ্ঞানীদের আশংকা এই অঞ্চল মহামারির কেন্দ্রবিন্দুতে থাকতে পারে দীর্ঘদিন। তাই স্বাভাবিক জীবনযাপন করার কোন সুযোগ নেই। করোনা থেকে রক্ষা পেতে হলে খোদার কাছে ক্ষমা চান।

আজ মঙ্গলবার ( ১১ মে) দুপুরের দিকে নগরীর ২৭নং দক্ষিণ আগ্রাবাদে ছোটপুল এলাকার একটি কমিউনিটি সেন্টারে ৩০০ জন অসহায়- দুঃস্থদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আজাদ রহমানের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইঞ্জি: ফারক আমজাদ খান, এডভোকেট জিয়া উদ্দিন, কেবিএম শাহজাহান, সালাউদ্দিন আহমেদ, মোঃ সালাউদ্দিন, সুজিত দাশ, সুমন দেবনাথ, রুবেল আহমেদ বাবু।
আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাবা রুবা আহসান, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক জনাব মো: আরিফুর রহমান , আক্তারুজ্জামান আক্তার প্রমুখ।