লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেদে ও তৃতীয় লিঙ্গের মানুষ মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৫ মে ( বুধবার) বিকাল ৩ টার দিকে চুনতি পুলিশ ফাঁড়িতে সংগঠনের সদস্য সাংবাদিক শাহজাদা মিনহাজের সার্বিক তত্বাবধানে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রামের সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসেন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ি ইনচার্জ রফিকুল ইসলাম জামান এস আই রেজওয়ানুল ইসলাম , লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি, সহসম্পাদক দেলোয়ার হোসেন রশিদী, সাংগঠনিক সম্পাদক হোছাইন মেহেদী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুষার আহমেদ কাইছার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ।

উল্লেখ্য, দেশে করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান প্রতিষ্ঠিত ‘উত্তরণ ফাউন্ডেশন’ সমাজের অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে।

দেশের বিভিন্ন প্রান্তে বসবাসরত বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষকেকে খাদ্য সহায়তা দিচ্ছে সংগঠনটি। ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের বিভিন্ন এলাকায় ত্রাণ কার্যক্রম চলছে