মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ

পার্বত‌্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা উন্নতির পথে বলে জানিয়েছেন মন্ত্রী পুত্র রবিন বাহাদুর ।

সাংবাদিকদের তিনি জানিয়েছেন, আব্বুর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। জ্বর নেই। আগের চেয়ে তিনি অনেকটা সুস্থ আছেন। চিকিৎসকরা কাশির ওষুধ দিয়েছেন, মুখে ও নাকে নিয়মিত গরম পানির ভাপ দেওয়া হচ্ছে। দুই একদিনের মধ‌্যে খাওয়ার রুচি স্বাভাবিক হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবন ফিরে পেতে সবার কাছে দোয়া/আশীর্বাদ কামনা করেছেন মন্ত্রী।

গত ৭ জুন বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পজেটিভ হয়। এর পরদিন উন্নত চিকিৎসার জন‌্য হেলিকপ্টারযোগে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষন ও চিকিৎসায় বর্তমানে তিনি আগের চেয়ে অনেকটা সুস্থ বোধ করছেন।

এদিকে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করোনায় আক্রান্ত হওয়ার পর তিন পার্বত‌্য জেলার মসজিদ-মাদ্রাসায় দোয়া,কোরআন খতম এবং মন্দির-ক‌্যাং ও প‌্যাগোড়ায় মন্ত্রীর রোগ মুক্তি চেয়ে বিশেষ প্রার্থনা করেন। বর্তমানেও দোয়া ও প্রার্থনা অব‌্যাহত রয়েছে। এছাড়াও দলমত নির্বিশেষে জনপ্রিয় এ মন্ত্রীর রোগ মুক্তি কামনা করেছেন পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন সম্প্রদায়ের মানুষ ।