প্রেস বিজ্ঞপ্তি :

চবি ছাত্রদলের সাধারণত সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে মঙ্গলবার বিকেল ৩ টা থেকে দ্বিতীয় দফায় আরো ২০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সম্বলিত ” উপহার সামগ্রী ” ঘরে ঘরে পৌঁছে দেয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

চবি ছাত্রদলের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয় সাক্ষরিত বিবৃতিতে জানানে হয়- কোভিট-১৮ এর কবলে সারাবিশ্বের ন্যায় বিপদগ্রস্ত বাংলাদেশের অধিকাংশ জনগনের সুরক্ষায় ছাত্রদলের অভিভাবক ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনা অনুসারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের পরামর্শে ও তত্বাবধানে বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিশেষ টিম “টিম-চবি ছাত্রদল” উক্ত উপহার সামগ্রী ষোলশহর স্টেশনের দোকানসমূহ বন্ধ থাকায় আয়ের পথ রূদ্ধ হয়ে যাওয়া দোকানদার ও হকারদের ঘরে ঘরে পৌঁছে দেয়।

বিবৃতিতে আরো জানানো হয়, আগামীকাল থেকে প্রতিদিন ১০০ জনের জন্য একবেলা রান্না করা খাবার দিবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল। বিশেষ করে শহরে বিভিন্ন মেসে অবস্থানরত চবি পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে যাদের খাবারের সমস্যা হচ্ছে তাদের জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়। পাশাপাশি কিছু অসহায় মানুষদের মধ্যেও রান্না করা এসব খাবারের প্যাকেট বিতরণ করা হবে।