এম.জিয়াবুল হক,চকরিয়া :

বাংলাদেশে করোনা ভাইরাস শনাক্ত, গণজমায়েত না করতে সরকারি নির্দেশনার প্রতি সম্মান দেখিয়ে সার্বিক পরিস্থিতি বিবেচনাপূর্বক চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির আগামী মার্চ-২০ইং তারিখের ১৪তম মিলনমেলা ও গুণীজন সংবর্ধনা ২০২০ সম্মেলন সমিতির কার্যনির্বাহী পরিষদের জরুরি সভায় সকলের সম্মতিক্রমে আপাতত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে নতুন তারিখ ও দিন ঘোষণা করা হবে।

সভা শেষে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মহান আল্লাহর কাছে দোয়া ও মোনাজাত করা হয় এবং চকরিয়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা মূলক ব্যানার, পোস্টার এবং সরকারের সাথে একত্বতা পোষণ করে বিভিন্ন সচেতনতা মূলক প্রোগ্রাম করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য লায়ন আলহাজ কমরুদ্দিন আহমদ। বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি ড.লায়ন সানাউল্লাহ, এম হামিদ হোছাইন, জাহাঙ্গীর আলম, আবদুর রহিম, সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব হামিদ হোছাইন, অ্যাডভোকেট নাছির উদ্দিন নেজাম উদ্দিন, এমডি সালাহ উদ্দিন আহমদ, মোঃ আনোয়ার হোছাইন মানিক, অ্যাডভোকেট ওসমান গনি, সাহাব উদ্দিন মাহমুদ, মোঃ মিনারুল ইসলাম, তৌহিদুল ইসলাম কাজল মোঃ হেলাল উদ্দিন, মোহাম্মদ রিদুয়ান, লায়ন এইচএম ওসমান সরওয়ার, অলীদ উল আজিম, আবুল হাশেম প্রমূখ।