জে. জাহেদ, চট্টগ্রাম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে দোয়া নিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মনোনয়নপ্রাপ্ত মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।

রবিবার বিকালে তিনি সংসদ ভবনে প্রধানমন্ত্রীর দপ্তরে দেখা করেন। এ সময় প্রধানমন্ত্রী রেজাউল করিমসহ চট্টগ্রামের শীর্ষ নেতৃবৃন্দকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনামূলক পরামর্শ দেন।

সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, সংসদ সদস্য এমএ লতিফ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
উল্লেখ্য, চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। তিনি নগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক।

গত শনিবার রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এব্যাপারে রেজাউল করিম চৌধুরী জানান, প্রধানমন্ত্রী বলেছেন নির্বাচনে প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে ক্যাম্পেইন করতে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামী লীগের উন্নয়ন সম্পর্কে বিশেষ করে চট্টগ্রামের উন্নয়ন সম্পর্কে জানাতে।

জানা যায়, আগামী ১৯ ফেব্রুয়ারি চট্টগ্রাম আসবেন সিটি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়া মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী।