জে. জাহেদ, চট্টগ্রাম:

চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন হয়েছে বলে জনগণ আমাকে ভোট দিয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নবনির্বাচিত সাংসদ আরো বলেন, আমি ছাত্ররাজনীতি থেকে রাজনীতিতে পদার্পণ করেছি। আমি আমার বোয়ালখালী পৌরসভা, মোহরা ওয়ার্ড, চান্দঁগাও, পাঁচলাইশ, বায়োজিদ এলাকার সকল ভোটারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলছি, আপনারা বহু প্রত্যাশা নিয়ে আমাকে সংসদে পাঠিয়েছেন। আমি সকলের প্রত্যাশা পূরণ করবো ইনশাআল্লাহ।

দীর্ঘদিনের প্রত্যাশা ছিলো জরাজীর্ণ কালুরঘাট সেতু। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২০ সালে কালুরঘাট তৃতীয় সেতু উদ্বোধন করার ঘোষণা দিয়েছিলেন। ইনশাল্লাহ তা বাস্তবায়িত হবে।

এছাড়াও মহানগর এলাকায় এখনো কিছু ওয়ার্ডের জীবনযাপন স্বাচ্ছন্দ্যবোধ নয়। আমি সিটি কর্পোরেশনের সাথে একাত্ব হয়ে ওসব এলাকায় কাজ করব ইনশাল্লাহ।

চট্টগ্রাম-০৮ আসনের উপ-নির্বাচনে বিজয়ী হয়ে আসা নব নির্বাচিত সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে একাদশ সংসদের ষষ্ঠ অধিবেশনের শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে মোছলেম উদ্দিন আহমেদকে নবনির্বাচিত সংসদ সদস্য হিসেবে শপথ বাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শপথ অনুষ্ঠানে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ মাহবুব আরা বেগম গিনি, হুইপ সামশুল হক চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, আবু রেজা মোহাম্মদ নেজানমুদ্দীন নদভী, ওয়াসিকা আয়শা খান এ, খালেদা খানম এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন উপস্থিত ছিলেন।

জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন।