সিবিএন ডেস্ক : চট্টগ্রামে পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে কক্সবাজারের ২জনসহ নিহত হয়েছেন ৩জন। আজ শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে পটিয়ার শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ৩জন হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার আ স ম জাহেদ হোসেন (৪১) ও তার স্ত্রী  নিগার সুলতানা (৩২) এবং নোয়াখালীর ওমর ফারুক (৪০) ।

আহত অবস্থায় চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলে নিগার সুলতানা (৩২) মারা যান। জাহেদ এবং নিগার ছিলেন স্বামী-স্ত্রী। দুর্ঘটনায় আহত তাদের চার বছরের ছেলেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মহাসড়কের শান্তিরহাট সুলতান আহমদ কুসুমপুরী সংযোগ সড়ক এলাকায় কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা বিসমিল্লাহ পরিবহন একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ১৭ জন আহত হয়। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ চমেক হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় আহত ১৫ জনের মধ্যে ৩ জনকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।