মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি:
নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে অসহায় এতিম-অনাথ শিক্ষার্থীদের জন্য শীতের কম্বল নিয়ে পাশে দাঁড়ালেন রামু বিজিবির সেক্টর হেড় কোয়ার্টারের সদস্যরা।
রবিবার (৫ জানুয়ারী) সকাল ৮ টা থেকে দুপর ২টা পর্যন্ত বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার জনবহুল অধ্যুষিত বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী আব্দুর রহমান ইবনে আউফ (রা:), হেফজখানা ও রহমানিয়া এতিমখানা, বাইশারী নুরুল উলুম হাফেজ খানা, বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসা ও ধাবন খালী মার্মা পাড়া অনাথ আশ্রম (ট্রাইবেল গার্লস অরফেস হোম) এর অসহায় শিক্ষার্থীদের মাঝে শতাধিক শীতের কম্বল বিতরন করা হয়।
এছাড়া একই দিন রামু উপজেলার কালির ছড়া এমদাদিয়া কাছেমুল মাদ্রাসা, রামু কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন এতিমখানা, রামু চা বাগান এতিমখানা, ইদগড় হাফেজিয়া এতিমখানা সহ আরো বেশ কয়েকটি এতিমখানার শিশুদের মাঝে শীতের কম্বল বিতরন করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন বিজিবি রামু সেক্টরের নায়েব সুবেদার খুরশেদ আলম, নায়েক শাহাবুল, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা, বাইশারী ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য সাবেকুন্নাহার, বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি রিদুয়ানুল হক, বাঁকখালী মৌজা হেড়ম্যান উচথোয়াই চাক প্রমুখ ।
রামু বিজিবি সেক্টরের নায়েক সুবেদার খুরশেদ আলম জানান- সেক্টর কমান্ডার কর্নেল মনজুরুল হাসান স্যারের নির্দেশ অনুযায়ী শীতার্ত এতিম শিশু শিক্ষার্থীদের মাঝে এসব কম্বল বিতরন করা হয়েছে এবং কম্বল বিতরণ অব্যাহত থাকবে।