আবদুর রশিদ ,নাইক্ষ্যংছড়ি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দুর্গম জনপদ ১নং ওয়ার্ড কাগজি খোলা গ্রামে পৃথক অনুষ্ঠানে বিদ্যুতের খুটি স্থাপন, শীতবস্ত্র বিতরন ও শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরন করা হয়েছে।
শনিবার ২৮ ডিসেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত কাগজিখোলা আদর্শ দাখিল মাদ্রাসা মাঠ ও পুলিশ ফড়ীর সামনের সড়কে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে খুটি স্থাপন উদ্বোধন ও শীতের কম্বল এবং শীক্ষার্থীদের মাঝে পোষাক বিতরন করা হয়।
ইউপি সদস্য আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ,আলম কোম্পানি।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ,আলম কোপ্মানী বলেন পার্বত্য মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি মহোদয়ের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হচ্ছে। তিনি পার্বত্যমন্ত্রীর অবদানের কথা তুলে ধরে জনতার উদ্যেশ্যে বলেন বাইশারী ইউনিয়নের আনাচে কানাচে উন্নয়নের কাজ চলমান রয়েছে। বর্তমানে শত কোটি টাকার কাজ সমাপ্তির পথে। পাহাড়ে আলোর ঝিলিক পড়ছে। ইদগড় থেকে কাগজিখোলা প্রায় আট কিলোমিটার সড়ক কার্পেটিং দারা উন্নয়ন, মজসিদ মাদ্রাসা , ক্যাং,গীর্জা সহ বিভিন্ন প্রতিষ্টানের কাজও চলমান রয়েছে। তিনি পার্বত্য মন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সহসভাপতি আবদুল হামিদ ক্রীড়া সম্পাদক আবদুর রশিদ টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প ম্যানেজার সুশীল চাকমা ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সরোয়ার আলম মিন্ঠু সাধারন সম্পাদক থোয়াইমংচিং মারমা মাঠ সংগঠক রুমানা জান্নাত প্রমূখ।
অনুষ্ঠানে শতাধিক অসহায়দের মাঝে শীতের কম্বল ও ৪টি পাড়া কেন্দ্রের শীক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরন করা হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সচিব শাহজাহান।