‘খেলাধুলা মাদক থেকে শিক্ষার্থীদের দূরে রাখে’

নিজস্ব প্রতিবেদক :
খেলাধুলা মাদক থেকে শিক্ষার্থীদের দূরে রাখে। তাই সবাইকে খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। বর্তমান সরকার খেলাধুলাকে অধিকতর গুরুত্ব দিয়ে দেশব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন ও প্রকল্প গ্রহণ করে যাচ্ছে। এ ক্ষেত্রে কক্সবাজার- ৩ (সদর ও রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল খুবই আন্তরিক।

শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে রামু উপজেলার গর্জনিয়া উচ্চবিদ্যালয় মাঠে হিন্দু সম্প্রদায় কর্তৃক আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ট্রফি বিতরণকালে এসব কথা বলেন- গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী।

পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর কুমার ধর ফাইনাল খেলার উদ্বোধন করেন। টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সুকান্ত বাবুল নাথ নয়নের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন গর্জনিয়া ইউনিয়ন পরিবার পরিকল্পনা কর্মকর্তা উত্তম কুমার, কচ্ছপিয়া ইউনিয়নের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইটর গৌর সেবক শর্মা, টুর্ণামেন্টের সদস্য সচিব জয়নাল আবেদিন প্রমূখ।

ফাইনাল খেলায় কাউয়ারখোপ হিন্দুপাড়া খেলোয়াড় একাদশকে ৫-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কচ্ছপিয়া ইউনিয়নের থ্রী স্টার শর্মাপাড়া খেলোয়াড় একাদশ। দলের পক্ষে মদন রৌদ্র তিনটি, প্রদিপ রৌদ্র এবং বিজয় রৌদ্র একটি করে গোল করেন। কাউয়ারখোপের পক্ষে একমাত্র গোলটি করেন দলের খেলোয়াড় বাসি ধর।