সংবাদদাতা:
শহরের অলিগলি থেকে চোর, ছিনতাইকারীসহ অপরাধীকে কঠোরভাবে দমন করা হবে বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির।
তিনি বলেন, কক্সবাজার আন্তর্জাতিক মানের পর্যটন নগরী। এখানে প্রতিনিয়ত দেশিবিদেশী পর্যটক বেড়াতে আসে। এখানকার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। ব্যবসায়ীদেরও নিরাপত্তা দেয়া হবে। সবাই নিরাপদে ব্যবসা করবেন।
১৭ অক্টোবর রাতে কক্সবাজার পর্যটকের পণ্য পাইকারী ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতে গেলে নবাগত ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির কথাগুলো বলেন। ওসি বলেন, কোথাও কোন ব্যবসায়ীকে কেউ হয়রানী করলে তথ্য দিন। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধীদের সাথে কোন আপষ নয়।
সমিতির সভাপতি বাবু মহারাজ নাথ, সাধারন সম্পাদকঃ মোঃ শহিদুল ইসলাম (বাবুল)-এর নেতৃত্বে সাক্ষাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সহসাধারন সম্পাদক মোঃ দুখুলুল ইসলাম (সোহাগ), কোষাধ্যক্ষ বাবু কাজল চৌধুরী, অফিস সম্পাদক ইফতেখার হোসাইন, ব্যবসায়ী নেতা মোঃ হাবিবুুর রহমান হাবিব, রিফাত, শামশুল আলম, নেজাম উদ্দিন প্রমুখ।
ওসি শাহজাহান কবিরের সাথে সাক্ষাতকালে সমিতির নেতৃবৃন্দ ছাড়াও সাধারণ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
তারা নিরাপত্তার সাথে পর্যটন ব্যবসার প্রচার ও প্রসারে প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন। নবাগত ওসি যে কোন প্রয়োজনে তাদের পাশে থাকবেন বলে আশ্বাস দেন। সদর থানায় যোগদান করেই ব্যবসায়ী নেতৃবৃন্দের সাক্ষাত পেয়ে ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির সবাইকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। কক্সবাজার পর্যটকের পণ্য পাইকারী ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ নবাগত ওসির সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন।