হাফিজুল ইসলাম চৌধুরী :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি হাজি এম এ কালাম সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীণ বরণ অনুষ্ঠান বুধবার (২৪ জুলাই) কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কলেজ ছাত্রলীগ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. শফিউল্লাহ বলেন- জীবনে সফলতা অর্জনের জন্য নিয়মানুবর্তিতা ও অধ্যবসায় সবচেয়ে গুরুত্বপূর্ণ। পড়াশোনা না করে শুধু ডিগ্রি নিলে জ্ঞান অর্জন হয় না। সততা ও ন্যায়কে হৃদয়ে ধারণ করে সুশিক্ষিত হতে হবে। নৈতিকতাহীন শিক্ষা কখনো দেশ ও মানুষের জন্য কল্যাণকর নয়।

সকাল সাড়ে দশটায় অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম। এসময় তিনি বলেন- দেশের প্রতিটি অর্জনে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা রয়েছে।

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন- নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান, কলেজের অধ্যাপক এমদাদ উল্লাহ মোহাম্মদ উচমান, প্রভাষক হাসান আহমেদ সোবহানি, মোজাহিদুল ইসলাম প্রমূখ।

কলেজ ছাত্রলীগ সভাপতি ইরফান মাহমুদ রায়হানের সভাপতিত্বে যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু এবং সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসাইন স্বাধীন।