প্রেস বিজ্ঞপ্তি :

”আলোকেরই ঝর্ণা ধারায় ধন্য হোক মহাজীবন” এই স্লোগানকে সামনে রেখে অরাজনৈতিক ও সমাজসেবামূলক সংগঠন “মোবাশ্বিরা ফাউন্ডেশন” এর তৃতীয় বর্ষপূর্তি ও চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে ২০১৯ সালে এস.এস.সি/দাখিল ও সমমান পরীক্ষায় এ+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করেছে “কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সম্মাননা প্রদান” অনুষ্ঠান।

নগরীর জামালখানস্থ চট্টগ্রাম প্রেস ক্লাব এর বঙ্গবন্ধু হলে বিকাল ৩.৩০ মিনিটের সময় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফিতা কেটে ও বেলুন ফুলিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয় এবং মোবাশ্বিরা ফাউন্ডেশনের এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব কে. এম. চৌধুরী অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।

মোবাশ্বিরা ফাউন্ডেশন এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব আবদুল্লাহ আল মামুন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র আলহাজ্ব আ. জ. ম নাছির উদ্দিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সফল মন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি ডাঃ মোঃ আফসারুল আমীন (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব এর সম্মানিত সাধারণ সম্পাদক ও চ্যানেল আই চট্টগ্রাম ব্যুরো চীপ ফরিদ উদ্দিন চৌধুরী, নজরুল গবেষক ও শিক্ষাবিদ ড. মোঃ কামাল উদ্দিন, এম.বি গ্রামার স্কুলের অধ্যক্ষ বদরুল হাসান টিটু, আলহাজ্ব এফ.এম সিরাজউদ্দৌলা, আলহাজ্ব আব্দুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মঞ্চ বার্তা সম্পাদক ওমর ফারুক, শাহিনুল আলম শাহীন,এস.এম সাজ্জাদ হোসাইন চৌধুরী, ইয়াং বাংলা চট্টগ্রাম জেলা কো-অর্ডিনেটর ফয়সাল বিন কাশমী, ছাত্রনেতা মনির হোসাইন চৌধুরী শিমুল, যুবনেতা মুমিনুল আলম মুমিন, নাছির উদ্দিন, ছাত্রনেতা মোবারক বাবু, শহীদুল ইসলাম মিঠু, জাহাঙ্গীর, আসাদ রুবেল, ঈসান প্রমুখ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে মোবাশ্বিরা ফাউন্ডেশন এর পক্ষ থেকে ২০১৯ সালে এস.এস.সি/দাখিল পরীক্ষায় এ+ প্রাপ্ত দুইশ এরও অধিক শিক্ষার্থী কে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন সংবর্ধিত শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং তাদের উদ্দ্যশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার, তিনি মোবাশ্বিরা ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানকে স্বাগত জানান এবং মোবাশ্বিরা ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান এবং এই ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রমের সফলতা কামনা করেন।

প্রধান আলোচক ডা. মোঃ আফসারুল আমীন এমপি সংবর্ধিত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, আজকের সংবর্ধিত শিক্ষার্থীরা জাতির ভবিষ্যৎ, নিজেদের ক্যারিয়ার গঠনে এবং উচ্চশিক্ষা লাভের জন্য সুন্দরভাবে পড়ালেখা শেষ করার আহ্বান জানিয়ে তিনি মোবাশ্বিরা ফাউন্ডেশনের এমন শিক্ষা সহায়ক এবং সমাজসেবামূলক কাজের ভূয়সী প্রশংসা করেন এবং মোবাশ্বিরা ফাউন্ডেশনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

মোবাশ্বিরা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব আবদুল্লাহ আল মামুন চৌধুরী সভাপতির বক্তব্যে বলেন, ব্যতিক্রমী সব উদ্যোগ নিয়ে মোবাশ্বিরা ফাউন্ডেশন সেবামূলক কার্যক্রম এগিয়ে নিয়ে যাচ্ছে। সংবর্ধিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আজকের এই সংবর্ধনা তোমাদের অনুপ্রেরণা মাত্র, ভালভাবে পড়ালেখা শেষ কর জীবনের সফলতা আসবে ইনশাআল্লাহ, সফলতাই জীবনের সবচেয়ে বড় সংবর্ধনা। তিনি সবাইকে মোবাশ্বিরা ফাউন্ডেশনের সাথে কাজ করার আহ্বান জানান।