নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী পৌরসভার দাসিমাঝি পাড়ায় স্ত্রীর সহায়তায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে এক টমটম চালক। এতে ক্ষুব্ধ হয়ে ধর্ষক ওই এলাকার আবদু শুক্কুরের পুত্র রিদুয়ানকে পিটুনি দিয়েছে স্থানীয় লোকজন। রোববার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৭টায় এই ঘটনা ঘটে। পিটুনিতে আহত হলে তাকে পুলিশ পাহারায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

ধর্ষিতার পরিবার সূত্রে জানা গেছে, ধর্ষক রিদুয়ানের স্ত্রী প্রায় সময় কক্সবাজার শহরে থাকে। সে পতিতাবৃত্তির সাথে জড়িত। সে মাঝে-মধ্যে বাড়ি যায়। তার স্বামী রিদুয়ান টমটম চালায়। ঘটনার দিন রিদুয়ানের স্ত্রী প্রতিবেশী ওই শিশুকে ডেকে তাদের বাড়িতে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা রিদুয়ান ওই শিশুটিকে ধর্ষণ করে। এতে মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হয়। এতে তার চিৎকারে পাশর্^বর্তী লোকজন এগিয়ে এসে বিষয়টি জানতে পারে। সাথে সাথে লোকজন ধর্ষক রিদুয়ানকে ধরে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

এদিকে ধর্ষক রিদুয়ানকে স্থানীয় লোকজন পিটুনি দেয়ায়  ধর্ষিতার চাচা মিয়া হোসেনকে আটক করে পুলিশ। গতকাল পর্র্যন্ত তাকে ছাড়া হয়নি। এই ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়েছেন। ধর্ষক পিটুনি দেয়ায় ধর্ষকের চাচাকে আটক করার প্রতিবাদ জানিয়েছেন লোকজন।  ধর্ষিতা শিশুটিও পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা গেছে।