জাহেদুল ইসলাম, লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর উত্তর হরিণা (গনুচকিদার পাড়া) এলাকার জাফর আহমদের স্ত্রী রুনা আক্তার (২৮)কে বাঁচাতে সাহায্যের আবেদন করেছেন তার পরিবার। সে ওই এলাকার মৃত মোজাহের প্রকাশ ছফুরা বাপের পুত্রবধু।

জানা যায়, রুনা আক্তার একজন গৃহিনী ও ২ সন্তানের জননী। বড় মেয়ের বয়স ৭ বছর, ছেলের বয়স ৫ বছর। গত ২৬ আগস্ট রুনার বুকে ব্যথা অনুভুত হয়। সেই সুবাদে চট্টগ্রাম নগরীর সিএসসিআরে ডা: জামাল উদ্দিনের তত্বাবধানে চিকিৎসা করেন। সেখানে শারীরিক বিভিন্ন পরীক্ষার মাধ্যমে বুকে রক্তের জমাট বাঁধা ধরা পড়ে। তাতে হতাশ হয়ে পড়ে রুনার স্বামী।

রুনার স্বামী মো: জাফর আহমদ বলেন, তার স্ত্রীকে বাঁচাতে হলে ঢাকা গুলশান-২ ইউনাইটেট হাসপাতালে ভর্তি হয়ে অপারেশন করালে ভালো হয়ে যাবে। জাফর আরো বলেন, অপারেশন ও চিকিৎসা করাতে তার সহায় সম্ভল বলতে কিছুই নেই।

জাফর পেশায় একজন রং মেস্ত্রী। সামান্য বেতনে চাকুরী করে সংসার চালানো যেখানে কষ্ট সাধ্য সেখানে স্ত্রীর চিকিৎসা করতে অসহায় হয়ে পড়ে। ডাক্তার বলেছেন কয়েক লক্ষ টাকা খরচ করে অপারেসন করলে তার স্ত্রীকে বাঁচানো সম্ভব। তাই তার স্ত্রীকে বাঁচাতে দেশ ও এলাকার বৃত্তবানদের সাহায্য সহযোগিতা চেয়েছেন।

রুনা বাঁচলে বাঁচবে অবুঝ ২টি শিশু। আসুন আমরা সকলে এই অবুঝ দুটি শিশুর দিকে থাকিয়ে রুনার চিকিৎসার জন্য হাত বাড়িয়ে দিই।

সাহাযোয্য পাঠানোর ঠিকানা:
০১৮২১-৬৩৬৪৫০ (জাফর)
০১৮১৫-৩৭৮৭১২ (পার্সেনাল বিকাশ)