জে.জাহেদ,চট্টগ্রাম :

চট্টগ্রামে আকবরশাহ থানার গাউসিয়া লেক সিটি পুর্ব ফিরোজশাহ্ কলোনি এলাকা থেকে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-পশ্চিম)।

শুক্রবার (১০ আগস্ট) ভোর রাতে অভিযান চালিয়ে ১টি একনলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ১টি ছোরাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ডাকাতরা হলেন- জাবেদ হোসেন (২৮) পিতা মোঃ আব্দুল সাত্তার বি ব্লক আকবরশাহ থানা, জসিম উদ্দিন প্রকাশ ফরিদ (৩৮) পিতা মোঃ আবুল কালাম মল্লিক,মোড়লগঞ্জ,বাগেরহাটবর্তমানে পাহাড়তলী চট্টগ্রাম, ফিরোজ আল মামুন (৩২) পিতা হোসেন মাতব্বর সখীপুর থানা,শরিয়তপুর জেলা, ও আরিফুর রহমান লিটন (২৮) পিতা মোঃ কামাল উদ্দিন মোহাম্মদপুর, চন্দনাইশ, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি পশ্চিম) মোহাম্মদ শহীদুল্লাহ (পিপিএম) এর দিকনির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি পশ্চিম) এএএম হুমায়ুন কবীর,সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রিয়াজ উদ্দীন চৌধুরী সঙ্গীয় ফোর্স এসআই মোঃ মোমিনুল হাসান,এসআই মোঃ হালিম,এএসআই সন্তু শীল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে সশস্ত্র ডাকাত দলকে গ্রেফতার করেন।

এ বিষয়ে জানতে চাইলে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, ভোর রাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

অবৈধ অস্ত্র রাখা এবং ডাকাতির প্রস্তুতি নেওয়ার অপরাধে তাদের বিরুদ্ধে আকবরশাহ্ থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।