সংবাদ বিজ্ঞপ্তি:
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ ভিপি বলেছেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজানো মামলা দিয়ে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। সেখানে তাঁকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে ন্যূনতম মৌলিক অধিকারও হরণ করা হচ্ছে। বর্তমান সরকার পুরো দেশের সকল সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করে একদলীয় শাসন পাকাপোক্ত করতে চায়। মানুষ আজ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এই বন্দিদশা থেকে পরিত্রাণ পেতে এবং গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলামকে ভোট দিন।

বুধবার (১৮ জুলাই) কক্সবাজার পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী রফিকুল ইসলামকে সাথে দিনব্যাপী বৃহত্তর বাহারছড়া, গাড়ির মাঠ ঝাউতলা, হলিডে মোড়, আবহাওয়া কলোনিতে ধানের শীষের সমর্থনে গণসংযোগ ও পথসভায় তিনি একথা বলেন। এসময় তিনি দু’টি পথসভায় বক্তব্য রাখেন। তাদের সাথে আরো ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহামদ, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক সানা উল্লাহ আবু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফারুক আজম, যুবদল নেতা আবু সাদেক মোহাম্মদ সায়েম, হেলাল উদ্দীন, স্থানীয় ওয়ার্ড বিএনপি নেতা হারুনুর রশিদ, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজলের নেতৃত্বে চৌধুরীপাড়া, সাহিত্যিকা পল্লী, বড়–য়াপাড়া, উত্তর রুমালিয়ারছড়া, হাশেমিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, শাহাব উদ্দীন চৌধুরী, এড. আবু ছিদ্দিক ওসমানী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমীর আলী ও স্থানীয় বিএনপি নেতা রমজান আলীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক।

একইভাবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্নার নেতৃত্বে কালুরদোকান, পূর্বপাহাড়তলী, কচ্ছপিয়া পুকুর, রহমানিয়া মাদ্রাসা ও ইসুলু ঘোনায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। এসময় তার সাথে ছিলেন, স্থানীয় বিএনপি নেতা নূরুল আজিম সওদাগর, ছাবের হাজি, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাইফুর রহমান নয়ন ও ফাহিমুর রহমান ফাহিম, ছাত্রনেতা রিজভি খান ও একরামুল হক প্রমুখ। এছাড়াও জেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদলের শীর্ষ নেতৃবৃন্দ শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।