গাউসে মোখতার হযরতুল আল্লামা শাহ আবদুল মালেক আল-কুতুবী (রাহঃ) এর একনিষ্ট ভক্ত ও কুতুব শরীফ দরবার কমিটি চন্দনাইশ থানা শাখার সভাপতি সিরাজুল মোস্তফা চৌধুরী আজাদ মৃত্যুবরণ করেছেন ( ইন্নাল্লিল্লাহে…….রাজেউন)। তিনি বৃহস্পতিবার ভোর ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাদে আছর বন্দর প্রধান জামে মসজিদ প্রাঙ্গনে তার প্রথম জানাজা ও চন্দনাইশ চৌধুরী পাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

কুতুব শরীফ দরবার :

তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুতুব শরীফ দরবারের শাহজাদা আল্লামা মনিরুল মন্নান আল-মাদানী, শাহজাদা শেখ ফরিদ আল-কুতুবী, শাহজাদা অহিদুল আলম আল-কুতুবী, শাহজাদা আতিকুল মিল্লাত আল-কুতুবী, শাহজাদা ছৈয়দুল মিল্লাত আল-কুতুবী, শাহজাদা মাওলানা জিল্লুল করিম আল-কুতুবী, শাহজাদা আব্দুল করিম আল-কুতুবী, দরবার এন্তেজামেয়া কমিটির উপদেষ্টা, সভাপতি-সাধারণ সম্পাদক, কুতুব শরীফ দরবার কমিটি’র ঢাকা মহানগর, চট্টগ্রাম মহানগর, বিভিন্ন জেলা, উপজেলা, থানা কমিটির সভাপতি-সম্পাদক ও দরবারের প্রেস অ্যন্ড মিডিয়া উইং এর নেতৃবৃন্দ।

বায়েজিদ থানা কমিটি :

কুতুব শরীফ দরবার কমিটি চন্দনাইশ থানা শাখার সভাপতি সিরাজুল মোস্তফা চৌধুরী আজাদ’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কুতুব শরীফ দরবার কমিটি বায়েজিদ থানা শাখার পক্ষে মুহাম্মদ সালাহ উদ্দিন, মাহমুদুল হক কাউছার, মুহাম্মদ ইদ্রিছ, মহিউদ্দিন রনি, মুহাম্মদ সেলিম ও মুহাম্মদ শাহীন প্রমূখ।