প্রেস বিজ্ঞপ্তি: 

ঈদের আনন্দ ভাগ করে নিতে কক্সবাজার শহরের ২৫০ জন সুবিধাবঞ্চিত  শিশুদের মাঝে এবছরও ঈদের নতুন জামা বিতরণ করেছে প্রথম আলো কক্সবাজার বন্ধুসভা।

গতকাল মঙ্গলবার দুপুরে শহরের পাবলিক লাইব্রেরি মাঠে শিশুদের মাঝে  ঈদের নতুন জামাগুলো বিতরণ করেন  টুরিষ্ট পুলিশ কক্সবাজারের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান।

পুলিশ সুপার মো. জিল্লুর রহমান বলেন-যারা ছিন্ন পোশাকে থাকে, দুমুঠো ভাতের জন্য যাদের নিত্য পথচলা, তাদের জন্য একটি নতুন জামা অনেক বড় প্রাপ্তি। প্রথম আলো বন্ধুসভার সদস্যরা সবসময় ভালো কজের সাথে থাকেন। তাই আমরাও বন্ধুসভার সাথে থাকি।

“একটি করে রঙ্গিন জামা” শিরোনামে  জামা বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্ধুসভার সভাপতি ইব্রাহিম খলিল। বন্ধুসভার সাধারণ সম্পাদক আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- কক্সবাজার সরকারি কলেজের সহকারি অধ্যাপক মুহাম্মদ উল্লাহ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পাল, মাদকাসক্ত নিরাময়কেন্দ্র নোঙ্গর-এর নির্বাহি  পরিচালক দিদারুল আলম, ঈদগাও ফরিদ আহমদ ডিগ্রি কলেজের প্রভাষক আপন চন্দ্র দে, কক্সবাজার সিটি কলেজের প্রভাষক তৌহিদুর রহমান, গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি ওমর ফারুক, কক্সবাজার সরকারি কলেজ বন্ধুসভার সভাপতি শবনম মোস্তারি প্রমুখ।

বন্ধুসভার সদস্য শবনম মোস্তারি ও  রাহিমা আক্তার বলেন, ঈদ উপলক্ষে আমরা অনেক কেনাকাটা করি, অনেক উপহার পাই। কিন্তু যারা সুবিধাবঞ্চিত তাদের জামা দেয়ার কেউ নেই। তাদের সাথে আনন্দ ভাগ করে তাদের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ।