এমপি পদে লড়বে না মাশরাফী-সাকিব: কাদের

ডেস্ক নিউজ:

জাতীয় দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তোজা ও সাকিব আল হাসান ২০১৯ সালে অনুষ্ঠিতব্য ক্রিকেট বিশ্বকাপের আগে রাজনীতিতে আসবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

৭ জুন ঐতিহাসিক ৬ দফা দিবস, ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি নির্ধারণ এবং আগামী ৭ জুলাই স্যাটেলাইট উৎক্ষেপণ, স্বল্পন্নোত দেশ থেকে উন্নত দেশ, অস্ট্রেলিয়ায় ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ও ভারতের নজরুল বিশ্ববিদ্যালয় হতে ডি-লিট ডিগ্রি অর্জনে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণ-সংবর্ধণার কর্মসূচি ঠিক করতে এ সম্পাদকমণ্ডলীর সভার আয়োজন করা হয়।

সভা শেষে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, আগামী বিশ্বকাপের আগে সাকিব-মাশরাফি রাজনীতিতে আসছেন না। সাকিবের সঙ্গে আমার কথা হয়েছে, বিশ্বকাপের আগে রাজনীতি নিয়ে তার (সাকিব আল হাসান) কোনো চিন্তাভাবনা নেই। তবে এবারের নির্বাচনে প্রার্থী মনোনয়নে নিয়ে কিছু চমক থাকবে, সেটা এখনও চূড়ান্ত রূপ নেয় নাই। সাংস্কৃতিক, ক্রীড়া ক্ষেত্রে, মিডিয়া ব্যক্তিত্ব এ ধরণের কিছু্ থাকবে। যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন তাকে উইনেবল প্রার্থী হতে হবে।

ছাত্রলীগের কমিটি প্রসঙ্গ

ছাত্রলীগের কমিটি প্রসঙ্গে তিনি বলেন, ছাত্রলীগের যাতে ভালো কমিটি হয়, এ বিষয়গুলো নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেই তদন্ত করছেন। খুব শিগগিরই ছাত্রলীগের কমিটি প্রকাশ করতে পারবো বলে আশা করছি, তবে দিনক্ষণ বলতে পারবো না। ছাত্রলীগের ভালো কমিটি আসবে, সবার প্রশংসা করার মতোই কমিটি আসবে।