বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি’সহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে লিফলেট বিতরণ করেছে বিএনপি নেতাকর্মীরা। রোববার দুপুরে শহরের বিভিন্ন এলাকায় বিতরন করা হয়।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান’সহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং দেশনেত্রীর মুক্তির দাবীতে বান্দরবান শহরের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছেন জেলা বিএনপি’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় অন্যদের মধ্যে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, সাধারণ সম্পাদক মো: জাবেদ রেজা, জেলা যুবদলেল যুগ্ন আহবায়ক আবিদুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল, সদর উপজেলা বিএনপির সভাপতি সরোয়ার কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি না দেয়া পর্যন্ত আন্দোলন কর্মসূচী চলবে। বিএনপির আন্দোলনের মাধ্যমেই ঘটবে আওয়ামীলীগ সরকারের পতন। ষড়যন্ত্রের নির্বাচন আয়োজনের মাধ্যমে আওয়ামীলীগের পুনরায় সরকার গঠনের নীলনকশা কখনো বাস্তবায়ন হবেনা। দেশবাসীকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে প্রতিহত করা হবে।