মো: গোলাম মোস্তফা ( দুঃখু ) :

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) জয়ধ্বনি আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতা বাঁধনহারা-২ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

১৫ মার্চ চুয়েট অডিটরিয়ামে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় অংশ নেয় ঢাকা ও চট্টগ্রামের পাঁচটি বিশ্ববিদ্যালয়। প্রতিযোগিতায় রানার্স আপ হয় এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন।

পোর্ট সিটি কালচারাল ফোরাম (পিসিসিএফ) সদস্যবৃন্দ পরিবেশন করে ইয়াসির সিলমীর ভাবনা ও নির্দেশনায় ‘চার্মিং ডিপিকশন অব বাংলাদেশ’ নামক কোরিওগ্রাফি ভিত্তিক বিশেষ প্রযোজনা। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষক, শিক্ষার্থীদের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন জানানো হয়েছে। দলের সার্বিক দায়িত্বে ছিলেন ফোরামের কো-অর্ডিনেটর ও ন্যাচারাল সায়েন্স ডিপার্টমেন্টের লেকচারার ফুহাদ আহমেদসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

জয়ের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে কক্সবাজার নিউজ কে  নির্দেশক ইয়াসির সিলমী বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও কালচার ফোরামের দায়িত্বশীল শিক্ষক-শিক্ষার্থীদের আন্তরিকতা এবং দলের বর্তমান-প্রাক্তন সকল সদস্যদের গত কয়েক বছরের নিরলস পরিশ্রম, দায়বদ্ধতা ও কাজের প্রতি ভালোবাসার স্বীকৃতি আজকের এই জয়।

তিনি সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং শিরোপাজয়ী পরিবেশনাটি উৎসর্গ করেন নেপালে বিমান দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ও নেপালি বন্ধুদেরকে।

উল্লেখ্য : বন্দরনগরী চট্টগ্রামে প্রাইভেট বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে প্রথম সারি বিশ্ববিদ্যালয় হিসেবে এখন সকলের কাছে পরিচিত একটি নাম পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। কালচারাল ফোরাম ছাড়াও বিশ্ববিদ্যালয়ে আছে পিসিডিএফ বিতর্ক ফোরাম,  বিতর্ক ফোরাম থেকে নিয়মিত চট্টগ্রাম বিটিভি কেন্দ্রে অংশগ্রহণ করেন এবং জাতীয় ভাবে অংশগ্রহণ করে থাকে পিসিডিএফ এর বিতার্কিকরা।