জাহেদুল ইসলাম, লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে বিএনপি ও যুবদলের ৪ নেতাসহ ৭ জনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। গত ৫ ফেব্রুয়ারী (সোমবার) রাতে এ অভিযান পরিচলিত হয়।

আটককৃতরা হলেন, উপজেলার পদুয়া ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক ও ৪ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোবারক হোসেন (৪০), সাধারণ সম্পাদক আকতার হোসেন (৩৫), যুবদল নেতা পদুয়া ফরিয়াদিকুল এলাকার দেলোয়ার হোসেন (৩৫) ও লোহাগাড়া সরকার পাড়ার শাহজাহান (৩২)। এছাড়া ওয়ারেন্টভুক্ত চুনতি সাতগর নোয়া পাড়ার নুর আহমদ (৪০), পদুয়া কালু সিকদার বাড়ীর আহমদুল হক(৫০) ও বিএনপি নেতা চুনতি নলবুনিয়া এলাকার মো: জাহাঙ্গীর আলম (২৮)। আটকের বিষয়টি নিশ্চিত করেন লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই জহিরুল ইসলাম।

লোহাগাড়া উপজেলা বিএনপি’র সভাপতি আসহাব উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ সম্পূর্ণ অন্যায় ভাবে বিএনপির নেতাকর্মীদের আটক করছে।সরাকার অন্যায় ভাবে দমননীতি চালাচ্ছে। এটি গণতন্ত্র হতে পারে না। অন্যায় ভাবে নেতাকর্মীতের আটক খুবই নিন্দা জনক

লোহাগাড়া থানা সূত্রে জানা জায়, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করায় তাদের আটক করা হয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।