নুরুল কবির, বান্দরবান:

বান্দরবান জেলা শহরে শনিবার বিকালে আওয়ামী লীগের জন সমাবেশকে কেন্দ্র করে শহরজুড়েই গড়ে তোলা হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। শনিবার জেলা শহরের স্থানীয় রাজার মাঠে আয়োজিত আওয়ামীলীগের এই জন সমাবেশে জেলার সাত উপজেলা থেকে প্রায় ১০ হাজার নেতাকর্মীসহ সমর্থকদের উপস্থিতি ও সাধারণ মানুষের অংশগ্রহণ নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

দলীয় সুত্র জানিয়েছে,শনিবার বিকালে বান্দরবানে আয়োজিত জন সমাবেশে প্রধান অতিথি হিসাবে থাকবেন কেন্দ্রীয আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গৃহায়ন-পুর্ত মন্ত্রী ইন্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি থাকবেন দলের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি, পার্বত্য প্রতিমন্ত্রী ও সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাঙ্গামাটির জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলামসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। সমাবেশ সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈহ্লা।

জনসমাবেশে জেলা কমিটি থেকে সাম্প্রতিক সময়ে বহিস্কৃত নেতাকর্মীরা অংশগ্রহণ করবেন কিনা এমন প্রশ্নের জবাবে দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বলেন,বহিস্কৃতরা এ জনসমাবেশে যোগদানের প্রশ্নই উঠে না।