প্রেস বিজ্ঞপ্তি:

শীতে কাঁপছে পুরো দেশ। এই শীতে বেশি কষ্ট পাচ্ছে রাস্তায় থাকা ছিন্নমূল পথশিশুরা। আর এসব অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন। জেলা প্রশাসকের সহযোগিতায় এবং কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের মাধ্যমে ১০০ পথশিশু’র মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে কক্সবাজার কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গনে পথশিশু কল্যাণমূলক সংগঠন ‘নতুন জীবন’ এর ১০০ পথ শিশুর মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। এই শীতে কম্বল পেয়ে খুবই খুশি শীতে কষ্ট পাওয়া শিশুরা।

পথশিশুদের কম্বল বিতরনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সমাজ সেবা অফিসার মোহাম্মদ এমরান খাঁন, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের উপ-পরিচালক জেসমিন আক্তার, মাদক নিরাময় কেন্দ্র নোঙ্গর’এর পরিচালক দিদারুল আলম রাশেদ, সফল নারী উদ্যোক্তা নয়ন সেলিনা ও শেখ রাসেল শিশু প্রশিক্ষন কেন্দ্রের এডোকেটর হাফিজ আল মাহমুদ।

এছাড়া পথশিশু কল্যাণ মূলক সংগঠন ‘নতুন জীবন’ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, তৌফিকুল ইসলাম লিপু, ওমর ফারুক হিরু, সাইফুল আলম বাদশা ও আদনান শরিফ।