জাহেদুল ইসলাম, লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়ায় আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ৩ যুবককে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুব আলম।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার জঙ্গল পদুয়া হোসেন সিকদার পাড়া এলাকার মৃত আব্দুস ছালামের পুত্র মো: সিরাজ মিয়া (২৫)কে মাদক ব্যবসায়ের অভিযোগে ১৯(১) ধারায় ৬ মাস, কক্সবাজার চকরিয়া খোটাখালি এলাকার মৃত পরান উদ্দিনের পুত্র শাহজালাল (২২)কে সীরত মাহফিলে আগত মহিলাদের ইভটিজিং এর অভিযোগে ৫০৯ ধারায় ১৫ দিন ও চকরিয়া আউলিানগর এলাকার মৃত আবুল কালামের পুত্র মো: পারভেজ (২০)কে সীরত মাহফিলে চুরির উদ্দেশ্যে আসায় ৩৫৬ ধারায় ৭ দিনের সাজা দেন।

লোহাগাড়া থানার এএসআই আজিজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী সিরাজকে সোমবার রাতে আটক করা হয়। শাহজালাল ও পারভেজকে চুনতির সীরত মাহফিল থেকে সোমবার রাতে স্থানীরা আটক করে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করে থানায় থানায় নিয়ে আসা হয়। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের দরবারে হাজির করালে নির্বাহী অফিসার মো: মাহবুব আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ জনকেই বিভিন্ন মেয়াদে সাজা দেন। তাদেরকে কারাগারে প্রেরন করা হয়।