প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই ১ম ব্যাচের র‌্যাগ ডে পালিত হয়েছে। বৃহস্পতিবার সারাদিন নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় এই র‌্যাগ ডে অনুষ্ঠান। সকাল ৯টায় বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আব্দুল হামিদ কেক কাটার মাধ্যমে র‌্যাগ ডে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন। এরপরে সিএসই বিভাগের চেয়ারম্যান ফায়সাল আহমদের নেতৃত্বে শুরু হয় এক বর্ণাড্য র‌্যালী। যেখানে ছিল উৎসবের আমেজ, ছিল রং এর ছড়াছড়ি। শিক্ষার্থীরা বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে রং এর হোলি খেলে উদযাপ করেন তাদের বিশ^বিদ্যালয় জীবনের সমাপনী দিনটি। বিকেলে জমকালো সাংস্কতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পরিসমাপ্তি ঘটে এই র‌্যাগ ডে অনুষ্ঠান মালার।
২০১৩ সালে যাত্রা শুরু করা কক্সবাজার জেলার একমাত্র বিশ্ববিদ্যালয় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চমকে দেয়া এই আয়োজনে অংশ গ্রহন করেন বিশ^বিদ্যালয়ের সিএসই বিভাগের সকল শিক্ষক ও বিপুল পরিমান শিক্ষার্থী।
বিশ^বিদ্যালয়ের শেষ দিনের অনুভুতি জানাতে গিয়ে সিএসই প্রথম ব্যাচের শিক্ষার্থী নীল সাগর বলেন,দেখতে দেখতে ৪ টি বছর পেরিয়ে গেল এই সিবিআইইউ এর অঙ্গনে, বিদায়ের দিন চলে এল,বিদায়বেলায় কষ্ট থেকে যাবে এই আনন্দমুখর ক্যাম্পাসের জন্য। আসলেই প্রথম ব্যাচ হিসেবে সিএসই ডিপার্টমেন্টটে কিছু করতে পেরেছি কিনা, যদিও শুধু ফ্যাকাল্টি নয় বরং সমগ্র ভার্সিটিই আমাদেরকে অনেক কিছুই দিয়েছে, যার ফলাফল আমাদের ভবিষ্যতেকে অনুপ্রাণিত করবে।