নিজস্ব প্রতিবেদক: 
জামায়াতের ডাকা হরতাল প্রত্যাখ্যান করে কক্সবাজার শহরে অবস্থান ও প্রতিবাদ মিছিল করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার সকাল ৭টা থেকে শহরের প্রধান সড়কের কালুর দোকান, বার্মিজ মার্কেট, ফজল মার্কেট ও লালদিঘির পাড় এলাকায় অবস্থান নেয় কক্সবাজার জেলা ছাত্রলীগ ও আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। এসময় লালদিঘির পাড় থেকে প্রতিবাদ মিছিল শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফজল মার্কেটের সামনে এসে শেষ হয়। এতে নানারকম স্লোগানে মুখরিত হয়ে ওঠে রাজপথ। মিছিল থেকে গাড়ি চালক আর ব্যবসায়ীদের পাশে থাকার আশ্বস্ত করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন জানান- জামায়াতের অযৌক্তিক হরতালকে জনগণ ঘৃণ্যভাবে প্রত্যাখ্যান করেছে। কক্সবাজারে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দোকানপাট খুলে নির্বিঘ্নে ব্যবসা করছে ব্যবসায়ীরা। স্কুল-কলেজ ও খোলা রয়েছে। একাত্তরের পরাজিত শক্তির যেকোন ষড়যন্ত্র প্রতিহত করতে কক্সবাজার জেলা ছাত্রলীগ প্রস্তুত বলে জানান তিনি।
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন- আমি কক্সবাজারের রাজপথে জামাত-শিবিরকে হরতাল পালনের দাওয়াত দিয়েছিলাম। আমি এও বলেছিলাম- অপশক্তি প্রতিহত করতে আমার একটা সাংগঠনিক ইউনিট যথেষ্ট। আমরা কক্সবাজারের সাধারণ মানুষের পাশে আছি। হরতালের নামে যেকোন অরাজকতার দাঁতভাঙ্গা জবাব দিতে ছাত্রলীগ প্রস্তুত।
উল্লেখ্য, শীর্ষ নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে বৃহস্পতিবার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে জামায়াতে ইসলাম।