হারুনর রশিদ, মহেশখালী:
”শিক্ষার্থীর মেধা ও মনন বিকাশই আমাদের লক্ষ্য” শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা ১৬’র মহেশখালী জোনের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক ।
তিনি প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে বলেন, আলেম সমাজকে সজাগ থাকতে হবে; যাথে অপশক্তিরা মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে। যারা ইসলামের দোহাই দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্তিতে ফেলে বিপদঘামি করে ওইসব ব্যক্তিদের প্রতিহত করতে হবে। শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।
শহীদ লিয়াকত স্মৃতি সংসদের মহেশখালী জোনের সভাপতি হাফেজ কাজী মুহাম্মদ নুরুল আবচার এর সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদ্বীপ কুমার দাশ, শহীদ লিয়াকত স্মৃতি সংসদের সচিব কাজী জয়নাল আবেদীন, শহীদ লিয়াকত স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা মাসুদুল ইসলাম বাচ্চু, শহীদ লিয়াকত স্মৃতি সংসদের সচিব মোহাম্মদ আইয়ুব, শহীদ লিয়াকত স্মৃতি সংসদের উপদেষ্টা মাওলানা সুলতান উদ্দীন কুতুবি, আহমদিয়া তৈয়বিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্টাতা আল:মাও:আবু আরিফ মুহাম্মদ লোকমান হাকীম, কালামারছাড়া মঈনুল ইসলাম মাদ্রাসার অধ্যক্ষ সেলিম উল্লাহ, কুতুবজোমের সাবেক চেয়ারম্যান মাও:শফিউল আলম, আহমদিয়া তৈয়বিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ছিদ্দিক আযাদ,কুতুবজোমের বিশিষ্ট শিক্ষানুরাগী মাও :শফিউল আলম খান,হোয়ানক রশিদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাও:জালাল উদ্দীন,এ কে এম ইশতিয়ার উদ্দীন সমাজ সেবক,কুতুবজোম আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল করিম,মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, যুগ্ন আহবায়ক এড.শেখ কামাল,মহেশখালী প্রেসক্লাবের সভাপতি হারুনর রশিদ,কুতুবজোম অফসোর হাইস্কুলের প্রধান শিক্ষক সিরাজুল হক প্রমুখ।
উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন শহীদ লিয়াকত স্মৃতি সংসদের মহেশখালী জোনের উপদেষ্টা এম.ফরিদুল আলম জালালী।
অনুষ্ঠন শেষে ১৩জন কৃর্তি ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয়। সনদ ও অর্থ বিতরণ শেষে শহীদ লিয়াকত এর আত্তার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •