প্রেস বিজ্ঞপ্তি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৭ তম শুভ জন্মদিন উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে গতকাল সন্ধ্যা ৭ ঘটিকায় ঝাউতলাস্থ রেডিয়েন্ট ফিস ওয়াল্ডের হল রুমে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন জাতির জনকের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল কে ঘাতক জিয়া গং রা হত্যা করে বঙ্গবন্ধুর সোনালী সব অর্জনের চিহ্ন মুছে দিবে। ঘাতকরা ভেবেছিল জাতির জনকের পরিবারের কেউ বেঁচে থাকলে, স্বাধীন দেশ কে পরাধীন করা যাবে না। এই হত্যাকান্ড পৃথিবীর ইতিহাসে নির্মম ও জঘন্যতম হত্যা কান্ড। এই নিষ্পাপ শেখ রাসেল হত্যাকারীদের বাঙালী জাতি কখনো ক্ষমা করবে না। স্বাধীনতা বিরোধী চক্র ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের কালরাতে জাতির জনকের স্বপরিবারে হত্যা করে বাঙালী জাতির ইতিহাসে কালিমা লেপন করেছিল। আজ জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে যখন দেশ, উন্নত বিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে, আর অন্যদিকে সেই স্বাধীনতার পরাজিত শত্রু খুনিচক্র দেশ বিরোধী নানা যড়যন্ত্রে লিপ্ত। তাই সকলকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহবান জানান। আলোচনা সভা শেষে শহীদ শেখ রাসেল সহ বঙ্গবন্ধুর স্বপরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং শেখ রাসেল এর ৫৭ তম জন্ম দিনের কেক কর্তন করা হয়। সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, এথিন রাখাইন, রেজাউল করিম, নুরুল আবছার, সোহেল আহমদ বাহাদুর, আয়েশা সিরাজ, তাহমিনা চৌধুরী লুনা। সভা পরিচালনা করেন এড. রনজিত দাশ।

সভায় উপস্থিত ছিলেন শাহ আলম চৌধুরী, মাহবুবুল হক মুকুল, খোরশেদ কুতুবী, কাজী মোস্তাক আহমদ শামীম, ড. নুরুল আবছার, এ.টি.এম. জিয়া উদ্দিন জিয়া, আবু হেনা মোস্তফা কামাল, আবু তাহের আজাদ, জি.এম. কাসেম, নজিবুল ইসলাম, বাবু উজ্জ্বল কর, কায়সারুল হক জুয়েল, নুরুল আলম সরকার, আসিফ-উল-মওলা, এবি সিদ্দিক খোকন প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •