cbn  

হাফিজুল ইসলাম চৌধুরী :

বিশ^কাপ নিয়ে ফুটবল প্রেমিদের যে উত্তেজনা, খেলা দেখার জন্য যে মহাআয়োজন থাকে- ঠিক সেই দৃশ্য কক্সবাজারের রামুর গর্জনিয়া উচ্চবিদ্যালয় মাঠে দেখা গেল গত শুক্রবার।

গর্জনিয়া উচ্চবিদ্যালয় মাঠটি বোমাংখিল গ্রামে অবস্থিত। এই গ্রামে এখনো পৌঁছেনি বিদ্যুৎ সুবিধে। কিন্তু কৃত্রিম আলোয় শুক্রবার ওই মাঠে অনুষ্ঠিত হয়েছে দিবারাত্রি ফুটবল খেলা। সম্ভবত এর আগে রামু উপজেলায় দিবারাত্রি কোন ফুটবল খেলার আয়োজন হয়নি।

গর্জনিয়া ইউনিয়নের ক্রীড়াপ্রেমি শাহরান চৌধুরী মারুফ আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলাটি নিজ উদ্যোগে দিবারাত্রির আয়োজন করেন। প্রথমবারের মত দিবারাত্রির ফুটবল খেলা উপভোগ করে শত শত ফুটবল প্রেমি উল্লাসে মাতোয়ারা ছিল।

খেলায় ফুটন্ত গোলাপ একাদশকে ০-২ গোলে পরাজিত করে শিরোপা অর্জন করেন অল স্টার খেলোয়াড় একাদশ। দলের পক্ষে খেলার ২০ মিনিটে জয়নাল ও ৫০ মিনিটে আরফাত একটি করে গোল করেন।

খেলা শেষে রাতে পুরস্কাতর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- জেলা পরিষদ সদস্য ও কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামশুল আলম। বিশেষ অতিথি ছিলেন- গর্জনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইউছুফ, কক্সবাজার সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি (রেজি:নং ২০২৬) লি.-এর কার্যকরী কমিটির সদস্য ও সী-কিং হোটেলের ব্যবস্থাপক মিজানুল হক, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমদ, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সিকদার সোহেল, মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এসএম হুমায়ুন কবির, গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বেলাল উদ্দিন সাহেদ, বর্তমান সভাপতি মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ নোমান, যুবনেতা আবুল মনছুর মেহেদি, সাঈদুর রহমান, শহীদুল্লাহ শহীদ, ছাত্রনেতা ইনজামাম উল হক চৌধুরী, ওয়াসিমুল আলম চৌধুরী, ইকবাল হোসাইন স্বাধীন প্রমূখ।

উল্লেখ্য: অনুষ্ঠানে গর্জনিয়া ইউনিয়নের পাঁচবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তৈয়ব উল্লাহ চৌধুরীর রোগমুক্তি কামনা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •