এম.মনছুর আলম,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে মারামারি, বন, দাঙ্গাহাঙ্গামা ও আদালতের পরোয়ানাভুক্ত ৩ বছরের সাজাপ্রাপ্তসহ ৪ পালাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১২টা থেকে মঙ্গলবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই অপু বডুয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ভেন্ডিবাজার এলাকার মৃত নজির আহমদের ছেলে শামসুল আলম (৪৫), ডুলাহাজারা ইউনিয়নের মিঠাছড়ি এলাকার নাছির উদ্দিনের ছেলে মাহমুদুল করিম (৩০) ও চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের লক্ষ্যারচর বাজারপাড়া এলাকার আলী হোসেনের ছেলে বদিউল আলম (৪২)।

চকরিয়া থানার এসআই অপু বডুয়া বলেন, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানা পুলিশের বিশেষ অভিযানে সোমবার রাতে ও মঙ্গলবার ভোররাতে অভিযান চালানো হয়েছে।এতে উপজেলার ডুলাহাজারা, ফাঁসিয়াখালী ও পৌরসভা এলাকায় গোপন সংবাদ ভিত্তিতে অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত ৩ বছরের সাজাপ্রাপ্তসহ ৪পলাতক আসামীকে গ্রেফতার করা হয়।

অভিযানকালে আদালতের পরোয়ানাভুক্ত ৩ বছরের সাজাপ্রাপ্ত জিআর দুইটি ও সিআর চারটি মামলার পালাতক আসামি শামসুল আলম এবং পরোয়ানাভুক্ত জিআর তিনটি মামলায় ৬মাস করে সাজাপ্রাপ্ত পালাতক আসামী বদিউল আলমকে গ্রেফতার করতে সক্ষম হই। এছাড়াও পরোয়ানাভুক্ত জিআর মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত মাহমুদুল করিম নামের এক পালাতক আসামীসহ একজন নিয়মিত মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,থানা পুলিশের একটি টীম অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ৪ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।##