সংবাদ বিজ্ঞপ্তি :

রামু-ক্সবাজারের এক সময়ের জনপ্রিয় সংসদ সদস্য ও সাড়াজাগানো পার্লামেন্টারিয়ান এড.খালেকুজ্জামানের স্মরণে শুরু হওয়া সপ্তাহজুড়ে কর্সূচীর আলোকে ৩য় দিনেও (২৩ সেপ্টেম্বর) রামু-কক্সবাজাবের মসজিদে মসজিদে একযোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ঈদগাও, পিএমখালী ও গর্জনিয়া ইউনিয়নে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে মরহুমের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর পরিবারের শান্তি সমৃদ্ধি ও কল্যাণের জন্যও দোয়া করা হয়।

উল্লেখ্য ২০০১ সালের ১লা অক্টোবরের জাতীয় সংসদ নির্বাচনের মাত্র তিনদিন আগে ২৮ সেপ্টেম্বর’কক্সবাজার-রামু আসনের তৎকালীন ৪ দলীয় জোটেরসংসদ সদস্য পদপ্রার্থী ও কক্সবাজার-রামুবাসীর প্রিয়মূখ এড. খালেকুজ্জামানইন্তেকাল করেছিলেন।

সেদিন রামু বাইপাসের বর্তমান‘খালেকুজ্জামন চত্বরে লাখো মানুষের জনসভায় হেসে হেসেই দুনিয়া থেকে চলে গিয়েছিলেন এড.খালেকুজ্জামান।তাঁর সেই মহাপ্রয়ানের ১৭ তম বার্ষিকীতে রামু-কক্সবাজারবাসী তাঁকে স্মরণ করছে নানা আয়োজনে।

সপ্তম ও অষ্টম জাতীয় সংসদে কক্সবাজার-রামু আসন থেকে দুই দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি সাড়া জাগিয়েছিলেন পার্লামেন্টে।

প্রচার বিমুখ এড খালেকুজ্জামান ছিলেন অত্যন্ত ধীশক্তির অধিকারী।সদালাপী,নিরহংকার, সহজ সরল এক দুর্লভ ব্যক্তিত্ব।মানুষকে সহজে আপন করে নেবার এক সহজাত ক্ষমতা ছিলো তাঁর।