পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় ফরিদ আহমদ (৬০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ফাঁশিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহত ফরিদ আহমদ একই এলাকার মৃত ছমি উদ্দিনের ছেলে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ ফরিদ আহমদকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থান অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় আহত বৃদ্ধ ফরিদ আহমদ সাংবাদিকদের জানায়, সকালে ফাঁশিয়াখালী জাহাঙ্গীরের চায়ের দোকানে নাস্তা করছিলাম। ওই সময় গিয়াস উদ্দিনের নেতৃত্বে জানুয়ারা, আজগর, সাগরসহ আরো কয়েকজন দূর্বৃত্ত আমাকে উপর্যপুরী কুপিয়ে আহত করে চলে যায়।

আহতের পুত্র ফরহাদ মিয়া বলেন, গিয়াস উদ্দিনসহ হামলাকারীরা বিভিন্ন সময় আমাদের সাথে শত্রুতা করে আসছিল। টাকাও দাবী করছিল। সর্বশেষ তারা সংঘবদ্ধ হয়ে আমার পিতার উপর অর্তকিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। সাথে সাথে তাকে উদ্ধার করে পেকুয়া থানায় নিয়ে আসলে থানার কর্মকর্তা পিতাকে চিকিৎসা দেওয়ার জন্য বলে। এবিষয়ে আমরা আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, আহতের বিষয়টি থানায় মৌখিকভাবে জানানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।