সদর-রামু আসনে নজিবুল ইসলামকে নৌকার একক প্রার্থী ঘোষণা পৌর আ. লীগের

প্রেস বিজ্ঞপ্তি:

‘কক্সবাজার সদর-রামু আসনে নৌকাকে বিজয়ী করার জন্য প্রয়োজন একজন শক্তিশালী প্রার্থী। এক্ষেত্রে পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের বিকল্প নেই। তাই পৌর আওয়ামী লীগ থেকে আমরা মোহাম্মদ নজিবুল ইসলামকে নৌকা প্রতীকের মনোনয়নের জন্য একক প্রার্থী ঘোষণা করছি।’

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের আগমন উপলক্ষে পৌর আওয়ামী লীগের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তারা এই ঘোষণা দেন।

বক্তারা বলেন, কক্সবাজার পৌর আওয়ামী লীগ অত্যন্ত সুসংগঠিত একটি সংগঠন। দলের যেকোন দুঃসময়ে সাহসের সাথে রাজপথ মাতিয়ে রাখে। সম্প্রতি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে এর প্রমাণ দিয়েছেন। তাই নজিবুল ইসলামকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয় লাভ করবে নৌকা।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

মেয়র মুজিবুর রহমান বলেন, ‘পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম আমার হাতে গড়া একটি ফুটন্ত ফুল। আমি তার যেকোন সময়ে পাশে থাকবো।’

মেয়র বলেন, ‘আমি আশা করবো আগামী ২৩ সেপ্টেম্বর ঈদগাঁওতে যে জনসভা হবে সেখানে পৌর আওয়ামী লীগের সবচেয়ে বেশি কর্মীবাহিনী যাবে। কারণ পৌর আওয়ামী লীগ সবচেয়ে বেশি সংগঠিত একটি সংগঠন। একটি ঐতিহাসিক জনসভায় পরিণত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে জনসভায় অংশগ্রহণ করতে হবে।’

প্রস্তুতি সভায় আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জল কর, সহসভাপতি হাজী এনামুল হক, নাজিম উদ্দিন, আসিফুল মওলা, সেলিম নেওয়াজ, সাইফুল ইসলাম চৌধুরী, পরিমল দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর কাজী মোরশেদ আহমেদ বাবু, পৌর কাউন্সিলর সালাউদ্দিন সেতু, হাসান মেহেদী রহমান, বেন্টু দাশ, শাহনেওয়াজ চৌধুরী, মোহাম্মদ ইলিয়াছ, হাবিব উল্লাহ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন যৌথভাবে পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাহেদ আলী সাহেদ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানে আলম পুতু। প্রস্তুতি সভায় হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জল কর বলেন, বন্যার সময় যেমন পিপড়া মরে না, তেমনি পৌর আওয়ামী লীগও যেকোন দুঃসময়ে পিছু হটে না। সাহসের সাথে রাজপথে এগিয়ে থাকি আমরা। তাই নজিবুল ইসলামকে নৌকার মনোনয়ন দেওয়া হলে বিশাল কর্মী বাহিনী নিয়ে নৌকাকে বিজয়ী করতে সক্ষম হবো। তিনি জননেত্রী শেখ হাসিনার কাছে জেলা আওয়ামী লীগ নৌকার মনোনয়ন প্রত্যাশীদের যে তালিকা পাঠাবে সেখানে নজিবুল ইসলামকে এক নাম্বারে রাখার অনুরোধ জানান।

সভাপতির বক্তব্যে পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন, পৌর আওয়ামী লীগের প্রধান লক্ষ্য থাকবে নৌকাকে জয়ী করা। এরজন্য বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে পুজি হিসেবে নিয়ে মাঠে কাজ করতে হবে। জনগণকে বোঝাতে হবে শেখ হাসিনা সরকার দেশে কেন আবার দরকার।

তিনি আরও বলেন, আগামী ২৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় নেতাদের দেখিয়ে দিতে পৌর আওয়ামী লীগ কতটা শক্তিশালী এবং সুসংগঠিত। সেদিন আমরা বিশাল কর্মী বাহিনী নিয়ে কেন্দ্রীয় নেতাদের জনসভায় যোগ দেব।

সর্বশেষ সংবাদ

ড. কামালের আসল চেহারা উন্মোচিত: সজীব ওয়াজেদ জয়

গণমাধ্যমকর্মী আইন : যেসব সুবিধা পাবেন সাংবাদিকরা

৮ হাজার রোহিঙ্গাকে ‘স্বীকার’ করেছে মিয়ানমার

মালুমঘাট ডুলাহাজারা খুটাখালীতে পথসভায় ইলিয়াছ এমপি

চকরিয়ায় পুজা মন্ডপ পরির্দশনে জেলা প্রশাসক ও উপজেলা চেয়ারম্যান

রাষ্ট্র পরিবর্তনে আমার দু-কথা

বাংলাদেশ ব্যাংক থেকে এবার তথ্য চুরি

চকরিয়ায় অণ্ডকোষ চেপে কেড়ে নিল ছাত্রের প্রাণ

২ লাখ ৬ হাজার ৯২০ পিস বার্মিজ সিগারেটসহ মাদক ব্যবসায়ী আটক

কুতুবদিয়ায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নেই

সেন্টমার্টিন দ্বীপে পর্যটন সীমিত করণ প্রত্যাহারের দাবীতে প্রধানমন্ত্রীর কাছে টুয়াকের স্মারকলিপি 

১১ দল নিয়ে জেলা ফুটবল লীগ শুরু হচ্ছে ২৬ অক্টোবর

রামুতে দু’জন আটক : ২৫ হাজার টাকা জরিমানা আদায়

উন্নয়নশীল দেশ গঠনে আওয়ামী লীগের বিকল্প নেই- কমল এমপি

কক্সবাজারের পেকুয়ায় ‘গায়েবী মামলা’য় ১৬ বিএনপি নেতা-কর্মী আসামি

প্রথম আলোর বিতর্ক উৎসব ২৯ অক্টোবর 

চেয়ারম্যানের উদ্যোগে ৫’শ শিক্ষার্থী পেল একবেলা খাবার

সনাতন ধর্মালম্বীদের পুলিশ সুপার শুভেচ্ছা জানিয়েছেন

কক্সবাজার-৪ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মোহাম্মদ শোয়াইব

পেকুয়ায় ছিনতাইয়ের শিকার চীনা নাগরিক