cbn  

সংবাদদাতাঃ
কৃষি ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ কৃষি অফিসার হিসেবে বিশেষ সম্মাননা পেয়েছেন পার্বত্য জেলা বান্দরবান সদরের মোঃ ওমর ফারুক।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকালে আনুষ্ঠানিকভাবে তার কাছে সম্মাননা ক্রেস্ট হস্তান্তর করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় প্রধান অতিথি ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নোমান হোসেন প্রিন্স এর সভাপতিত্বে এতে অতিথি ছিলেন- সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ জিয়া উদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আবুল কালাম, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সেলিম, সমাজসেবা অফিসার কাব্রহী মার্মা।

এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, ইউনিয়ন পরিষদমূহের চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

বিগত চার বছরে বান্দরবান সদর উপজেলায় ৩ জন কৃষক ও একটি প্রতিষ্ঠান “বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার” অর্জন, নিরাপদ ফসল উৎপাদনে প্রচারণা ও কৃষি ক্ষেত্রে অাধুনিক সম্প্রসারণে বিশেষ অবদানের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মোঃ ওমর ফারুককে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

অনুষ্ঠান শেষে প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের বলেন, আমাকে সম্মানিত করার জন্য সম্মানিত চেয়ারম্যান উপজেলা পরিষদ এবং সম্মানিত উপজেলা নির্বাহী অফিসারকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, স্মারক যারা “বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার” অর্জন করেছেন সে সকল কৃষক ও প্রতিষ্ঠানকে উৎসর্গ করলাম। তাদেরকে সহযোগিতা ও পরামর্শ প্রদানের জন্য সকল উপসহকারী কৃষি কর্মকর্তাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

উল্লেখ্য, বান্দরবান জেলার শ্রেষ্ঠ কৃষি অফিসার মোঃ ওমর ফারুকের গ্রামের বাড়ি কক্সবাজার সদরের ইসলামপুর কৈলাশঘোনা এলাকায়।

এদিকে বান্দরবান জেলার শ্রেষ্ঠ কৃষি অফিসার মোঃ ওমর ফারুকের কৃতিত্বে অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার নিউজ ডট কম (সিবিএন) এর বার্তা সম্পাদক ইসলামপুর নতুন অফিস এলাকার বাসিন্দা ইমাম খাইর।

তিনি সৎ, যোগ্য ও আলোকিত কর্মকর্তা মোঃ ওমর ফারুকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •