বার্তা পরিবেশক:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ^বিদ্যালয়ের সবুজ চত্বরে বেড়ে উঠা ঢাকা বিশ^বিদ্যালয়ের এক সময়ের তুখোড় মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ওসমান গণি মহেশখালীর প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক গণ সংযোগ করেছেন।

মঙ্গলবার দিনব্যাপী মাতারবাড়ীর বিভিন্ন পয়েন্টে ব্যাপক গণসংযোগ করেন। সকাল ১০ টায় মাতারবাড়ীর প্রবেশদ্বার রাজঘাট থেকে গণ সংযোগ শুরু করে সিএনজি স্টেশনে হয়ে দুপুর ১ টার দিকে এ সালাম কমিউনিটি সেন্টারের সামাজিক প্রোগ্রমে অংশগ্রহণ করেন। সেখান থেকে পুরানবাজার হয়ে বাংলা বাজার, মগডেইল, সাইরার ডেইল এলাকায় প্রধানমন্ত্রীর আগমনীর বার্তা পৌছে দেন। সেখান থেকে প্রধানমন্ত্রীর জনসভার জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন। উক্ত স্থান পরিদর্শন শেষে নতুন বাজার এলাকায় গণ সংযোগ করেন। সেখান থেকে মাতারবাড়ী আজিজিয়া কাসেমুল উলুম মাদ্রাসার শিক্ষকদের সাথে মতবিনিময় করেন ও প্রধান মন্ত্রীর জনসভাকে সফল করার সর্বাত্বক সহযোগীতা কামনা করেন।

গণসংযোগকালে মাতারবাড়ীবাসীদের উদ্দেশ্যে তিনি বলেন- “মাননীয় প্রধান মন্ত্রীর মনের ঠিকানা হচ্ছে মাতারবাড়ী”। তাই সুদুর অতীতে মাতারবাড়ীর মাটিতে এসেই মাতারবাড়ীকে ২য় টুঙ্গীপাড়া আখ্যা দিয়ে অত্র এলাকাবাসীকে সম্মানীত করেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জন নেত্রী শেখ হাসিনা। তাই হৃদয়ের বন্ধনের কারণে উন্নত শহরের আদলে তথা সিঙ্গাপুরের আদলে ধলঘাটা মাতারবাড়ীকে গড়ে তুলতে প্রনয়ন করেছেন মহা পরিকল্পনা। তারই অংশ হিসেবে তিনি আসছেন আমাদের জন্য অনেকগুলো উন্নয়ন প্রকল্পের ঘোষনা নিয়ে। তাই উন্নয়নের সারথী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে মাননীয়প্রধান মন্ত্রীর সমাবেশকে স্বতস্ফূর্ত অংশ গ্রহণের মধ্য দিয়ে জন সমুদ্রে রূপান্তর করা আমাদের নৈতিক দ্বায়িত্ব