সিবিএন:
শনিবার পবিত্র ঈদুল আযহা। ঈদের প্রধান জামাত সকাল ৮ টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। এতে ইমামতি করবেন কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব অধ্যক্ষ মাওলানা মাহামুদুল হক।

কক্সবাজার পৌরসভার ব্যবস্থাপনায় ঈদগাহ মাঠে অন্তত ২০ হাজার মুসল্লি ঈদের নামাজ আদায় করা হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান।

এদিকে পর্যটন নগরী কক্সবাজারে ঈদুল আযহা উপলক্ষ্যে বিভিন্ন স্থানে আলোকসজ্জা, বিভিন্ন সড়কে রং বেরংয়ের ব্যানার, ফেস্টুন টাঙ্গানো হয়েছে।হাসপাতাল ও কারাগারে বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে।

কক্সবাজার পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. খোরশেদ আলম জানান, শনিবার সকাল ৮ টায় কক্সবাজার কেন্দ্রিয় ঈদগাহ ময়দানে জেলার প্রথম ও প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হবে। তিনি জানান, কক্সবাজার পৌরসভার ব্যবস্থাপনায় এ মাঠে এবার ২০ হাজার মুসল্লি এক সাথে পবিত্র ঈদের নামাজ আদায় করতে পারবে। আর বৃস্টি হলেও যেন কোন সমস্যা না হয় সে জন্য তেরপল সহ সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

জেলা প্রশাসক মোঃ আলী হোসেন জেলাবাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানান। একই সাথে ঈদুল আযহার শিক্ষা ত্যাগ এবং আল্লাহতালার আনুগত্য লাভের শিক্ষাকে নিজেদের জীবনে কাজে লাগানোর আহবান জানান।