সিবিএন:
কক্সবাজার শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টীমের অভিযানে আটক ৪ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার বিকালে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ টীম। সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
সাজাপ্রাপ্তরা হচ্ছে- শহরের বৌদ্ধমন্দির ক্যংপাড়ার নির্মল বড়–য়ার ছেলে অনিক বড়–য়া (২২), পাহাড়তলী ইছুলুরঘোনার মাহবুবুর রহমানের ছেলে মোঃ তৌহিদুর রহমান (২২), ঘোনারপাড়া শ্যামল ধরের ছেলে টিপু ধর (২৪) ও শের আলীর ছেলে মোঃ রাশেল (২২)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার সার্কেল এর সহকারী পরিচালক সুমেন ম-ল জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম লুৎফর রহমান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার সার্কেল এর অধীনের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে করা হয়। এ সময় ৪ জন মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ আটক করা হয়। তিনি জানান, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে আসামিদেরকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন। অভিযানকালে ইন্সপেক্টর ধননজয় চন্দ্র দেবনাথসহ আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন। এ অভিযান অব্যাহত থাকবে।