আবুল আলী, টেকনাফ:

টেকনাফে উপজেলায় ইয়াবাসহ ১৯ জনকে আটক করে। ২ আগস্ট বুধবার ভোর রাতে বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, হ্নীলা এলাকায় অভিযান কালে পুলিশের উপর হামলা চালানো হয়। এ সময় ১৪ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

এসময় হ্নীলা ইউনিয়ন এলাকার থেকে ইউপি মেম্বার বাবুলের স্ত্রী সালেহা বেগমের কাছ থেকে ১০ হাজার ইয়াবা, পানখালী এলাকার হোসন আহমদ মেম্বারের ভাই আলী আহমদের কাছ থেকে ৫ হাজার পিচ ইয়াবা ও পূর্ব সিকদার পাড়া এলাকার শামসুদ্দিনের কাছ থেকে ৩ হাজার পিচ ইয়াবাসহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফজুরুল হক টুটুল জানান, ইয়াবা ব্যবসায়ীদের ধরতে পুলিশ বুধবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান করে। বিশেষ অভিযানে ২৪ হাজার ইয়াবাসহ ১৯ জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, হ্নীলা এলাকায় অভিযান সময় ইয়াবা ব্যবসায়ীদের একটি সেন্ডিকেট পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। পুলিশ আত্মরক্ষার্থে ১৪ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। পরে হামলাকারীরা পালিয়ে যায়। ইয়াবা পাচার রোধে পুলিশে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে।