সিবিএন:
উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরীর পুত্র সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরীর জমজ সন্তান সাবিম ও ইউমনার প্রথম জন্মদিন বর্ণাঢ্য উৎসবের মাধ্যমে উদযাপন করা হয়েছে। ১৭ জুলাই রাতে সাগর পাড়ের এক রেস্টুরেন্টে এই বর্ণিল আয়োজন করা হয়।
এই জন্মদিনের উৎসব উপলক্ষ্যে অনুষ্ঠানস্থলকে বর্ণিল সাজে সাজানো হয়। কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের সূচনা করা হয়। একে একে অতিথিরা সবাই সবিম ও ইউমুনাকে শুভেচ্ছা জানান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত থেকে শুভেচ্ছা জানিয়েছেন রাজনীতিক, সরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ আগত অতিথিরা। ইমরুল কায়েস চৌধুরীর পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান ছাড়াও অনেক শুভাকাঙ্খী ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে সবিম ও ইউমুনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।সন্তানদের প্রথম জন্মদিনের অনুষ্ঠানের তাদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন ইমরুল কায়েস চৌধুরী দম্পতি। অতিথিরা সাবিম ও ইউমনার উজ্জ্বল ও সুখী ভবিষ্যত কামনা দোয়া করেন।
অন্যদিকে সবিম ও ইউমুনার ইউমুনার জন্মদিনের  শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজারনিউজ ডটকম পরিবার। সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী নিজে পারিবারিক এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।