আবুল আলী , টেকনাফ :

কক্সবাজারের টেকনাফে উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ২৯ পলাতক আসামী আটক করা হয়েছে। শনিবার দিনগত রাতে টেকনাফ সদর ও সাবরাং ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) শেখ আশরাফুজ্জামান ও অপারেশন কর্মকর্তা (ওসি) শফিউল আজম উপ-পরিদর্শক আব্দুর রহিম, সাইফুল ইসলাম, মো বোরহান উদ্দিন মজুমদার, দিবাকর রায় ও জয়নাল আবেদীন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সাবারাং ও সদর ইউনিয়নে পাঁচ গ্রামের নাজির পাড়া, সিকদার পাড়া, লেজির পাড়া, মোন্ডার ডেইল, আলী ডেইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পলাতক থাকা বিভিন্ন মামলায় জড়িত ২৯ জন আসামীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হচ্ছে- সাবারাং এলাকার, আমিনর হোসেন, কবির আহাম্মদ, মোঃ সাদেক, মোঃ রফিক, মোঃ ইউনুছ, মোঃ মনজুর মিয়া, নুরুল আমিন, মোঃ ইসমাল, মোঃ সাহেদ কামাল।

টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার সাহাব উদ্দিন, মোঃ জাহেদ হোসেন, মো ফরিদ আলম, মোঃ কায়েস, আলী আহাম্মদ, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ ছৈয়দ আলম, মোঃ ফয়সাল, মোঃ আয়াছ, মোঃ নুরুল ইসলাম, মোঃ মোস্তাক আহাম্মদ মোঃ এহসান, মোঃ রফিক, আবুল কাসেম, নুরু কামাল, সোলেয়মান, মোঃ রাকিব হোসেন।

মিয়ানমারের আকিয়ার জেলার বুচিদং সিন্দিপ্রাং এলাকার এনায়েত উল্লাহ, শফি উল্লাহ, মোঃ সাদেক র্সব পিতা মোঃ হাসেম

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইন উদ্দিন খান বলেন, টেকনাফের বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ২৯ জন পলাতক আসামিকে আটক করেছে। এদের মধ্যে বিভিন্ন মামলার পলাতক আসামীও রয়েছে। তাদেরতে আদালতে পাটানো হয়েছে। তবে টেকনাফ উপজেলার অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।