জসিম মাহমুদ, টেকনাফ
টেকনাফের শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়া বেড়িবাঁধ এলাকায় থেকে শনিবার রাত সাড়ে নয়টার দিকে দুর্বৃত্তের ছুরিকাঘাতে জাফর আলম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মাঝেরপাড়া গ্রামের মৃত উলা মিয়া মিস্ত্রির ছেলে।
সাবরাং ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আমিন রাতে বলেন, শনিবার রাত সাড়ে নয়টার দিকে দক্ষিণপাড়া বেড়িবাঁধে হঠাৎ করে এক ব্যক্তি চিৎকার শুনে কয়েক জন জেলে এগিয়ে আসলে ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় আহত যুবককে উদ্ধার করে স্থানীয় পল্লি চিকিৎসক শঙ্কর শর্মা কাছে নিয়ে গেলে চিকিৎসক জাফর আলমকে মৃত ঘোষণা করেন। এরপর বিয়ষটি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
নিহতের মা নুর আয়েশা বেগম জানান, সন্ধ্যার দিকে সে বাড়িতে ছিল। রাত আটটার দিকে সে বেড়িবাঁধে যাচ্ছে বলে ঘর থেকে বাহির হয়। কিন্তু দেড় ঘন্টা পর ছেলে লাশ হওয়ার কথা আমি কিছুই বিশ্বাস করতে পারছি না। আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তাদের বিচার দাবী করছি।
জানতে চাইলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মাইন উদ্দিন খান বলেন, লাশটি উদ্ধার করতে পুলিশ পাঠানো হচ্ছে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।