সংবাদদাতা:
কক্সবাজারের রামু উপজেলায় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় দিনমজুর পরিবারের ৩ সদস্য আহত হয়েছে। বুধবার (২৮ জুন) সকালে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা বড়–য়া পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। আহতদেরকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
আহতরা হলেন- উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা বড়–য়া পাড়া এলাকার বয়োবৃদ্ধ শচিন্দ্র বড়ুয়া (৬৫) ও তার ছেলে দিনমজুর দীপক বড়–য়া (৩৫) এবং দীপক বড়–য়ার স্ত্রী মিতা বড়–য়া (২২)।
আহত মিতা বড়–য়া জানান, রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা বড়–য়া পাড়া এলাকার সুরেশ বড়–য়া (৪৫), লিটন বড়–য়া (২৫) এবং দীপুলু বড়–য়াসহ আরো কয়েকজন সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে তাদের উপর হামলা চালায়। এতে দীপক বড়–য়ার মাথা ফেটে গুরুতর আহত হয়। হামলাকারীদের মধ্যে দীপুলু তার আপন ভাই বলে জানিয়েছেন হামলার শিকার দীপক বড়–য়া।
স্থানীয় ইউপি সদস্য বদরুহুদা জানান, জায়গা সংক্রান্ত বিষয়ে ইতিপূর্বে দীপক বড়–য়ার বাবা পরিষদে অভিযোগ দিলে বিষয়টি আমি মিমাংসা করে দিই। বসত ভিটা থেকে বাঁশ কাটাকে কেন্দ্র করে দীপক বড়–য়াকে অন্যায় ভাবে মারধর করে রক্তাক্ত করা হয়েছে।