খালেদ হোসেন টাপু,রামু :

কক্সবাজারের রামুতে বাঁকখালী নদীতে নেমে নিখোঁজ হওয়া আবু বক্কর (১১) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঈদের দিন বন্ধুদের সঙ্গে ওই নদীতে গোসল করতে নেমেছিল বক্কর।

মঙ্গলবার (২৭ জুন) সকাল ১০ টায় রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ওমখালী এলাকায় বাঁকখালী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আবু বক্কর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ওমখালী এলাকার নুরুল ইসলামের ছেলে। সে স্থানীয় ওমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

জানা গেছে, সোমবার (২৬ জুন) সকাল ১১ টার দিকে নিখোঁজ হয় বক্কর। ওইদিন সন্ধ্যা থেকে তল্লাশি চালানো হয়। মঙ্গলবার দুপুরে ওমখালীতে বক্করের লাশ পাওয়া যায় বলে কক্সবাজার ফায়ার সার্ভিসের স্টেশনের কর্মকর্তারা জানিয়েছেন।

রামু উপজেলার চেয়ারম্যান রিয়াজুল বলেন, সোমবার সকালে আবু বক্কর বন্ধুদের সঙ্গে নদীতে নেমেছিল গোসল করতে। এক পর্যায়ে সে পানিতে ডুবে যায়। তার বন্ধুরা আশপাশে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও পায়নি। বিষয়টি কক্সবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে জানানো হয়। পরে তারা মৃতদেহটি উদ্ধার করে। বক্করের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার বিকেলে আবু বক্কর পাড়া জামে মসজিদের মাঠে নিহত বক্করের নামাজের জানাযা সম্পন্ন করা হয়।